Breaking News

গোপনে প্রেম করছেন কিয়ারা আদভানি!

কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা- একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এ কথা এখন বলিউডে ওপেন সিক্রেট। যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রেখেছেন কিয়ারা এবং সিদ্ধার্থ দুজনেই।

সম্প্রতি, ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারেও প্রেম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও তিনি বিশেষ কিছু বলতে চাননি। তবে তাঁর কথাতেই মিলেছে স্পষ্ট ইঙ্গিত। শেষ কবে ডেটে গিয়েছিলেন? এটা স্পষ্ট করেছেন। কিয়ারা বলেন, ‘আমি এ বছরই ডেটে গিয়েছিলাম। আর সেটা দুই মাসের জন্য’। এবার অঙ্কটা আপনারা নিজেরাই কষে নিন।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতেই সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে একাধিকবার কিয়ারাকে দেখা গিয়েছে। করণ জোহরের বাড়ির পার্টিতেও তাঁদের একসঙ্গে ঢুকতে দেখা যায়। এ বছরই শুরুর দিকে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। এমনকি দুজনের ইনস্টাগ্রামেই একই সময়ে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি উঠে আসে। যদিও দুজনের কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেননি।

২০১৪ সালে ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা আদভানি। তবে এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরির হাত ধরেই পরিচিতি পান কিয়ারা। ‘শেরশাহ’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারাকে। প্রসঙ্গত, কিয়ারার সঙ্গে সম্পর্কের আগে একসময় আলিয়া ভাটের সঙ্গে জমিয়ে প্রেম করতেন সিদ্ধার্থ মালহোত্রা। পরে সে সম্পর্ক ভেঙে যায়।

About admin

Check Also

‘আগের চেয়ে ভালো’ পেস আক্রমণ

দলে এখন পেস বোলারের অভাব নেই কোনো। নিউজিল্যান্ড সফরে এবার বাংলাদেশ দলের সঙ্গী সাতজন পেসার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *